April 27, 2024, 9:33 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বরিশালে ৩১২ জেলের বিরুদ্ধে পুলিশের মামলা

বরিশালে ৩১২ জেলের বিরুদ্ধে পুলিশের মামলা

জেলার হিজলা উপজেলার মেঘনা নদীতে পুলিশ ও মৎস্য কর্মকর্তার ওপর হামলার ঘটনায় ৩১২ জেলেকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে হিজলা থানার ওসি মোঃ ইউনুস মিঞা জানান, বৃহস্পতিবার ভোরে উপজেলার গৌরবদী ইউনিয়নের খালিশপুর সংলগ্ন মেঘনা নদীতে নিষেধজ্ঞা অমান্য করে অবৈধভাবে ইলিশ আহরণ করছিলো জেলেরা। এ সময় একটি অভিযানিক দল সেখানে পৌঁছলে মৎস্য কর্মকর্তা ও পুলিশ সদস্য সহ ২০ জনকে পিটিয়ে আহত করে জেলেরা। এ ঘটনায় হিজলা থানার এসআই ফরিদুল ইসলাম বাদী হয়ে ১২ জন নামধারী ও অজ্ঞাতনামা আরও তিনশ’ জন জেলেকে আসামি করে মামলা দায়ের করেন। আসামীদের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধা ও হামলা করে গুরুতর জখম করার অভিযোগ আনা হয়েছে।

তিনি আরও জানান, আটককৃত নয়জনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
হিজলা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা এমএম পারভেজ জানান, মেঘনা নদীতে ইলিশ শিকাররত জেলেদের কাছাকাছি যাওয়ার পরপরই চারদিক থেকে অর্ধশতাধিক নৌকা নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে অভিযানিক দলের ২০ জন পিটিয়ে আহত করে জেলেরা। এ সময় দুই রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন পুলিশ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com