April 27, 2024, 11:46 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বস্তায় ভরে নদীত ফেলা যুবককে জীবিত উদ্ধার

বস্তায় ভরে নদীত ফেলা যুবককে জীবিত উদ্ধার

বস্তাবন্দি হাত-পায়ে শিকল বাঁধা অবস্থায় জাহিদ হোসেন নামের এক যুবককে জীবিত উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে সদর উপজেলার খুনিয়াগাছ এলাকার ত্রিমোহনী নদীর ব্রিজের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত জাহিদ হোসেন সদর উপজেলার রাজপুর ইউনিয়নের হুদুরবাজার এলাকার আবু বক্করের ছেলে।

প্রত্যক্ষদর্শী কার্তিক কুমার আচার্য জানান, সকালে ব্রিজের উপরে হাঁটতে গিয়ে নদীতে একটি বস্তা দেখতে পান। পরে স্থানীয় ও পুলিশের সহায়তায় বস্তা খুলে ওই যুব্ককে হাত-পায়ে শিকল বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। পরে জাহিদ হোসেন জীবিত আছেন বুঝতে পেরে পুলিশ তাকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

লালমনিরহাট সদর হাসপাতালের আরএমও ডা. কামরুল হাসান প্রিন্স জানান, ওই যুবকের শরীরে কোনো চেতনানাশক ইনজেকশন প্রয়োগ করা হতে পারে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, ধারণা করা হচ্ছে জাহিদ হোসেন নামে ওই যুবককে হত্যার উদ্দেশ্যে অচেতন করে বস্তায় ভরে নদীতে ফেলে দেয়া হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে আইনগত ব‌্যবস্থা নেয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com