April 27, 2024, 8:32 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বাংলাদেশ গ্রাম প্রতিরক্ষা দল সেবা পদক (বি.ভি.এম.এস) পেলেন এনামুল খাঁন

বাংলাদেশ গ্রাম প্রতিরক্ষা দল সেবা পদক (বি.ভি.এম.এস) পেলেন এনামুল খাঁন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৩ তম জাতীয় সমাবেশ ২০২৩ উপলক্ষ্যে বীরত্বপূর্ণ/সাহসিকতাপূর্ন, প্রশংসনীয়/দৃষ্টান্তমূলক এবং সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ “বাংলাদেশ গ্রাম প্রতিরক্ষা দল সেবা পদক (বি.ভি.এম.এস) পেয়েছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক ৩০ আনসার ব্যাটালিয়ন সাতক্ষীরার অধিনায়ক এনামুল খাঁন। রবিবার বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমি সফিপুর, গাজীপুরে আয়োজিত বাহিনীর ৪৩ তম জাতীয় সমাবেশে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এ পদক পরিয়ে দেন। এনামুল খাঁন ১৯৮১ সালের ৮ই জানুয়ারি গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার কালার বাড়ি গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতার নাম আব্দুল হালিম খাঁন এবং মাতার নাম ফুলজান বেগম।

তিনি ব্যাক্তি জীবনে বিবাহিত এবং দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক। এনামুল খাঁন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর একজন সৎ, দক্ষ ও পেশাদার অফিসার হিসাবে সুপরিচিত। তিনি ২০১০ সালে ২৮ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ন হয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে সহকারী পরিচালক হিসাবে তার কর্মজীবন শুরু করেন। ৩০ আনসার ব্যাটালিয়নে যোগদানের পূর্বে তিনি রাজবাড়ী, ফরিদপুর, সিলেট ও সুনামগঞ্জ জেলায়, জেলা কমান্ড্যান্ট এর দায়িত্ব পালন করেন। ২০২২ সালে সিলেট ও সুনামগঞ্জে সংগঠিত ভয়াবহ বন্যাকালীন সময়ে বন্যা দূর্গতদের উদ্ধার ও ত্রাণ কার্য পরিচালনায় এবং অভুতপূর্ব অবদান রাখেন। তাহার পদক প্রাপ্তিতে ৩০ আনসার ব্যাটালিয়ন ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অত্যন্ত উচ্ছ্বাস ও আনন্দ প্রকাশ করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com