April 27, 2024, 12:26 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময়
বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা উদ্বোধন

বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা উদ্বোধন

“দৃষ্টি মেলে দেখতে চাই সুন্দর পৃথিবীটাকে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় মরহুম আব্দুর রশীদ এঁর স্মরনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে বিএনএসবি চক্ষু হাসপাতাল শিরোমণি খুলনা ও আল হুদা ট্রাস্ট সাতক্ষীরার সার্বিক তত্ত্বাবধানে ও সাইটসেভার্স ও আল হুদা ট্রাস্ট’র অর্থায়নে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে মরহুম আব্দুর রশীদ এঁর স্মরনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো মনিরুজ্জামান, মরহুম আব্দুর রশীদ এঁর পরিবারের সদস্য কন্যা সাতক্ষীরা জেলা মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রওশানারা রুবি, মেরিন ইঞ্জিনিয়ার মো. সিদ্দিক উল্লাহ, হাফেজ শফি উল্লাহ, হাফেজ হাবিবুল্লাহ, গুলশানারা, জাহানারা ও মনিরুল ইসলাম প্রমুখ।

বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে উপস্থিত ছিলেন বিএনএসবি চক্ষু হাসপাতাল শিরোমণি খুলনা’র ডা. সেলিনা আক্তার, ডা. অজয় সেন ও পাবলিক রিলেশন অফিসার মীর মিজানুর রহমানসহ একদল চিকিৎসকবৃন্দ। মরহুম আব্দুর রশীদ এঁর স্মরনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে সেবার জন্য ১ হাজার চক্ষু রোগী চিকিৎসা সেবা নিতে রেজিস্ট্রেশন করেছে। চক্ষু পরীক্ষা শেষে চশমা ওষুধ দেওয়া হবে এবং যাদের ছানি ও লেন্স অপারেশন দরকার সেই সব রোগীদের খুলনাতে নিয়ে যাওয়া হবে। সাতক্ষীরায় মরহুম আব্দুর রশীদ এঁর স্মরনে এবং তাঁর রুহের মাগফিরাত কামনার জন্য অসহায় চক্ষু রোগীদের সেবার জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। মরহুম আব্দুর রশীদ এঁর স্মরনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তাঁর পরিবার, সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. খায়রুল বাসার।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com