April 27, 2024, 6:00 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বিপুল পরিমান দেশিয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

বিপুল পরিমান দেশিয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

যশোরে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান দেশিয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩টি বার্মিজ চাকু, ৪টি গাছি দা, ১টি চাপট, ১টি রাম দা, ১টি সাবল, ১টি স্লাই রেঞ্জ উদ্ধার করা হয়। শনিবার (২ মার্চ) সকালে যশোর শহরের রায়পাড়া রেলস্টেশন পুকুরের দক্ষিণ পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের বারান্দিনাথপাড়ার কপিল চন্দ্র সাহা চয়ন (২৯), বেজপাড়া আনছার ক্যাম্প এলাকার ইমন মোল্লা (১৯), শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার অয়ন (১৯), বারান্দিপাড়া কদমতলার মুন্না ইসলাম সাগর (২১), একই এলাকার আমিন (৪৪), মুড়লী জোড়া মন্দির এলাকার হাসিবুর রহমান রাতুল (১৯), শহরের কাজীপাড়া গোলামপট্টির রাফিদুল ইসলাম রোহান (১৯), শার্শা শিকারপুরের নয়ন শেখ (১৯) ও ঝিকরগাছার বাঁকড়া এলাকার রিফাতুল ইসলাম নিভা (১৯)। ডিবি পুলিশ জানায়, আটককৃতরা ডাকাতি, চুরি, ছিনতাই, মাদকসহ যশোর শহরের বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই নুর ইসলাম ও এসআই শামীম হোসেনের সমন্বয়ে গঠিত বিশেষ টিম শহরের রায়পাড়া রেলস্টেশন পুকুরের দক্ষিণ পাশে সুমনের দোকানের পেছন থেকে তাদের আটক করে। তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই নুর ইসলাম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com