April 27, 2024, 9:02 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বিশ্বকাপ ফুটবল উপভোগ করতে কাতার যাচ্ছেন ইঞ্জি. সিরাজুল ইসলাম খান

বিশ্বকাপ ফুটবল উপভোগ করতে কাতার যাচ্ছেন ইঞ্জি. সিরাজুল ইসলাম খান

কাতার বিশ্বকাপ ফুটবল সরাসরি উপভোগ করতে কাতার যাচ্ছেন সাতক্ষীরার সন্তান প্রাক্তণ ফুটবল খেলোয়াড় ও ফুটবল কোচ ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান (সিরাজ)। আগামী ৩০ নভেম্বর বুধবার ঢাকা শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কাতারের রাজধানী দোহারের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান (সিরাজ) সাতক্ষীরার আবাহনী ক্রীড়া চক্র ও পার্ক একাদশের সভাপতি, তিনি দীর্ঘ ১২ বছর সুনামের সহিত সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এসময় তিনি বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে শ্রেষ্ঠ ডিএফএ নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছিলেন।

তিনি ১৫ বছর সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ফুটবল কোচ ছিলেন, তিনি জাতীয় ক্রীড়া পরিষদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, এশিয়ান ফুটবল কনফেডারেশন, ফিফা, জার্মান কোচ, বিট্রিশ কোচ, অলিম্পিক সলিডারীটি কোচেচ কোর্স সম্পন্ন করেছেন। তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক ভারতে ক্রীড়া বৃত্তির জন্য মনোনীত হয়েছিলেন। বাংলাদেশ জাতীয় ফুটবল (অনু-১২) এর ম্যানেজার হিসেবে মালেশিয়ার কুয়ালালামপুরে আন্তর্জাতিক ফুটবলে অংশগ্রহণ করেন তিনি। বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ঢাকায় উপ-কমিটির সদস্য হিসাবে গ্রাউন্ডস ও রিসিপশন কমিটিতে দায়িত্ব পালন করেছেন। ২০১৮ সালে রাশিয়াতে অনুষ্ঠিতব্য বিশ^কাপ ফুটবলে রাশিয়া গিয়েছিলেন এবং আগামী ৩০ নভেম্বর বুধবার কাতার বিশ^কাপে আমন্ত্রণ পেয়ে বিশ^কাপ ফুটবল খেলা উপভোগ করতে কাতার যাচ্ছেন ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান (সিরাজ)। এজন্য সাতক্ষীরাবাসীর নিকট দোয়া চেয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com