April 27, 2024, 6:14 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেনাপোলে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

বেনাপোলে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

যশোরের বেনাপোল পোর্ট থানার শিকড়ি গ্রাম থেকে একটি কিশোরীকে বেড়ানোর কথা বলে পাশের গ্রাম রাজাপুর নিয়ে ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। মামলার কয়েক ঘন্টার মধ্যে আজ রবিবার দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের মোঃ হানেফ আলীর ছেলে মোঃ আসাদ (২০) এবং একই এলাকার হাসানুর রহমানের ছেলে মোঃ আশানুর রহমান আশা (২৪)।

ধর্ষিতার বোন জানায়, গত দুইদিন আগে শুক্রবার (১ মার্চ) সকালে ধর্ষিত সিমা খাতুন (১৬) (ছদ্মনাম) বেনাপোল পোর্টথানার শিকড়ি গ্রামে ওয়াজ মাহফিল শোনার জন্য বোনের বাড়ি খড়িডাংগা বেড়াতে যায়। ওইদিন মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার সময় সে চুড়ি এবং মালা কেনার জন্য দোকানে যায়। এ সময় দূরসম্পর্কের আত্মীয় আসাদ ও তার বন্ধু আশানুরের সাথে তার দেখা হয়। এসময় মাহফিল চত্বরে তাকে ফুসকা খাওয়ায় এবং ঘুরাঘুরি করে। এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে আসাদ ফুসলিয়ে আমার বোন সিমাকে (ছদ্মনাম) বেড়াতে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে করে তার বন্ধু আশানুর রহমানের বাড়িতে নিয়ে আসে। এসময় বাড়িতে কোন লোকজন না থাকায় ভয় পেয়ে মুন্নী চলে আসতে চাইলে আসাদ জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়। এ সময় আশানুর বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সুযোগে আসাদ জোর করে তাকে ধর্ষণ করে।

পরবর্তীতে রাত ৩টার সময় আসাদের বন্ধু আশানুর মোটরসাইকেলে করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের কাতর অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। আজ দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকেও মেডিকেল রিপোর্টের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।মেডিকেল রিপোর্ট পাওয়ার পর জানা যাবে সঠিক কারন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com