April 27, 2024, 11:25 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেনাপোলে ১ কোটি ৮০ লাখ টাকার ১৮ পিস স্বর্ণেরবারসহ আটক ২

বেনাপোলে ১ কোটি ৮০ লাখ টাকার ১৮ পিস স্বর্ণেরবারসহ আটক ২

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১৮টি স্বর্নেরবার সহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৮০ লাখ টাকা। আটকরা হলো-বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে মিলন হোসেন (৩৬) এবং একই থানার বোয়ালিয়া গ্রামের মিকাইল ইসলামের ছেলে শাহজামাল (২৫)।

সোমবার (৩১ জুলাই) বিকাল ৪টার দিকে দৌলতপুর গ্রামের স্থানীয় প্রাইমারি স্কুলের পাশ থেকে ভারতে পাচারের সময় দুই পাচারকারীকে স্বর্নসহ হাতে নাতে আটক করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, গোপন খবর পেয়ে বেনাপোলের দৌলতপুর সীমান্তের স্থানীয় প্রাইমারি স্কুলের পাশে অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় সন্দেহভাজন দুজন স্বর্ন পাচারকারীকে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে আকটদের অগ্রভুলাট ক্যাম্পে নিয়ে একজনে জুতার মধ্যে অপরজনের পায়ের এংলেট মোজায় মোড়ানো অবস্থায় দুই কেজি একশ গ্রাম ওজনের ১৮ পিস স্বর্নেরবার পাওয়া যায়। যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ লাখ টাকা। জব্দ করা স্বর্নেরবারগুলো শার্শা থানার মাধ্যমে যশোর কাস্টমসের ট্রেজারিতে হস্তান্তর করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com