April 27, 2024, 8:28 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেনাপোল থেকে ৯টি বিদেশি পিস্তল ও ৪৯ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বেনাপোল থেকে ৯টি বিদেশি পিস্তল ও ৪৯ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-৬ এর সদস্যরা যশোরের বেনাপোলের পুটখালী এলাকা থেকে ৯টি বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ গোলাবারুদসহ একজনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃত নাম হাবিবুর রহমান বিশ্বাস (৩৯)। সে পুটখালীর মৃত্যু কোরবান আলী বিশ্বাসের ছেলে।  শুক্রবার বিকেল সোয়া চারটার দিকে র‌্যাব-৬ সদর দপ্তরে আয়োাজিত এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৯ অক্টোবর দিনগত রাত সাড়ে ১১টার দিকে পুটখালী থেকে হাবিবুরকে আটক করা হয়। এরপর তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৩০ অক্টোবর ভোর রাতে হাবিবুর এর পুটখালির নিজ বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাড়ির রান্না ঘরে থাকা ড্রামের ভেতর থেকে ২টি প্যাকেটে রাখা ৯টি বিদেশি পিস্তল, ১৯টি ম্যাগজিন, ৪৯ রাউন্ড গুলি ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। তিনি জানান, দেশের বিভিন্ন স্থানে এ অস্ত্রগুলো সন্ত্রাসীদের কাছে পাঠানোর উদ্দেশ্যে হাবিবুর মজুদ করেছিল বলে স্বীকার করেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com