April 27, 2024, 9:14 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেনাপোল বন্দরে আগুনে পুড়ল ভারতীয় ৫ ট্রাক

বেনাপোল বন্দরে আগুনে পুড়ল ভারতীয় ৫ ট্রাক

বেনাপোল স্থলবন্দরে খালাসের অপেক্ষায় থাকা ভারতীয় ৫টি ট্রাক আগুনে পুড়ে গেছে। শুক্রবার (১৫ এপ্রিল) ভোর রাতে এই ঘটনা ঘটে। বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ জানান, শুক্রবার ভোর ৫টায় বন্দরের টিটি আই টার্মিনালের ৩৮ নম্বর ইয়ার্ডে লাগা এ আগুন ফায়ার সার্ভিসের মোট ১০টি ইউনিট নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, বেনাপোল বন্দরের ভেতরে খালাসের অপেক্ষায় থাকা ভারতীয় ব্লিচিং পাউডারবাহী ট্রাকে অগ্নিকাণ্ডের খবরে তারা ঘটনাস্থলে যান। পরে বেনাপোল বন্দর ফায়ার ও ঝিকরগাছা ফায়ার স্টেশনের কর্মীরা তাদের সাথে আগুন নেভানোর কাজে যোগ দেন। ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও ততক্ষণে ৫টি ট্রাক পুড়ে যায়। ব্লিচিং পাউডার থেকে আগুন ছড়িয়েছে বলে ধারণা ফায়ার সার্ভিসের এ কর্মকর্তার। তবে আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি তিনি।

বন্দরের উপ-পরিচালক মামুন কবীর তরফদার জানান, অগ্নিকাণ্ডের সময় ভারতীয় ট্রাকগুলোর পাশে থাকা আরো একটি ট্রাকের পণ্য ও একটি রোলার ক্ষতিগ্রস্ত হয়েছে।বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক মো. মনিরুজ্জামান জানান, এর আগেও কয়েকবার ব্লিচিং পাউডার থেকে অগ্নিকাণ্ড ঘটেছে। তবে এবার অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয়ে তদন্ত কমিটি করা হবে। তদন্ত শেষে কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com