April 27, 2024, 7:54 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেনাপোল সড়কে গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে দু’জন নিহত

বেনাপোল সড়কে গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে দু’জন নিহত

যশোর-বেনাপোল মহসড়কের ঝিকরগাছায় গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ যাত্রী আহত হয়েছেন। নিহতরা হলেন, যশোর উপশহর ডি-ব্লকের সালাউদ্দিন (৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের শিমুল হোসেন (৩৫)। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে সড়কের উপজেলার বেনেয়ালি গ্রামের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, এদিন রাত সাড়ে ১০টার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিলো। কাভার্ডভ্যানটি যশোর-বেনাপোল মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে সড়কের পাশের একটি শতবর্ষী গাছে ধাক্কা দেয়। কাভার্ডভ্যানের ধাক্কায় পুরানো কড়ই গাছের ওপরের অংশ ভেঙে চলন্ত বাসের ছাদের ওপর পড়লে গাড়িতে থাকা যাত্রী সালাউদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন শিমুল হোসেন নামে আরও এক যাত্রী। তাকে দ্রুত উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আধাঘন্টা পর তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসের আরও ৫ যাত্রী আহত হন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেছেন। এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, দুর্ঘটনায় নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com