April 27, 2024, 9:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেনাপোল স্থলবন্দর থেকে ২৫টি ককটেল উদ্ধার

বেনাপোল স্থলবন্দর থেকে ২৫টি ককটেল উদ্ধার

বেনাপোল স্থলবন্দরের ৩৫ নম্বর কেমিক্যাল গোডাউনের পেছনে একটি পুকুর পাড়ের বাঁশবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় আরো ২৫টি ককটেল উদ্ধার করেছেন র‌্যাব-৬ ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে যশোর র‌্যাব ককটেলগুলো উদ্ধার করে। এ সময় কাউকে আটক করতে পারেনি। উদ্ধারকৃত ককটেলগুলো বেনাপোল পোর্ট থানায় জমা দিয়েছে র‌্যাব।এর আগে, ২ সেপ্টেম্বর যশোর র‌্যাবের সদস্যরা বন্দর এলাকার বাদল হোসেনের পরিত্যক্ত বাড়ি থেকে ১৮টি ককটেল উদ্ধার করেছিলেন। তার পরদিন ৩ সেপ্টেম্বর বন্দর এলাকার অপসোনিন ভবনের পাশ থেকে ২৩টি ককটেল উদ্ধার করেছিল পোর্ট থানা পুলিশ।

যশোর র‌্যাব-৬-এর কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন বলেন, গোপন সংবাদে জানতে পারি বেনাপোল স্থলবন্দরের ৩৫ নম্বর কেমিক্যাল গোডাউনের পেছনের বাঁশবাগানে বিপুল পরিমাণ ককটেল মজুত রাখা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে ২৫টি ককটেল উদ্ধার করেছে। ককটেলগুলো বেনাপোল পোর্ট থানায় জমা দেয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া জানান, ককটেল উদ্ধারের স্থান পরিদর্শন করেছি আমরা। র‌্যাব এগুলো থানায় জমা দিয়েছে। পরে তা নিষ্ক্রিয় করা হবে। কে বা কারা ককটেলগুলো রেখেছে, তা নিয়ে তদন্ত চলছে। ঘটনায় কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে গ্রেপ্তার করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com