April 27, 2024, 5:33 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
বেশি লোক দেখাতেই নয়াপল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী

বেশি লোক দেখাতেই নয়াপল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক বলেছেন, বেশি লোক দেখানোর জন্য নয়াপল্টন এলাকার রাস্তায় বিভাগীয় সমাবেশ করতে চায় বিএনপি। সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করলে মাঠ খালি পরে থাকতে পারে, এ শঙ্কার কারণেই তারা সেখানে সমাবেশে করতে রাজি নয়। গতকাল সোমবার রাজধানীর খামারবাড়ির কেআইবি মিলনায়তনে সয়েল কেয়ার অ্যাওয়ার্ড ও বিশ্ব মৃত্তিকা দিবস পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। কৃষিমন্ত্রী বলেন, আমরা সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানে উন্মুক্ত জায়গা দিতে চাচ্ছি। দেশের সব বড় বড় সমাবেশ সেখানে হয়েছে। কিন্তু তারা (বিএনপি) পল্টনে রাস্তায় সমাবেশ করে লোক সমাগম দেখাতে চায়। সোহরাওয়ার্দী উদ্যান বিশাল মাঠ, সেখানে সমাবেশ করলে জনসমাগম কম দেখা যেতে পারে, তাদের এ শঙ্কাও আছে। তিনি বলেন, বিএনপি নেতারা বলছে, তাদের সমাবেশের কারণে নাকি আমাদের ঘুম হচ্ছে না।

আমার এক সেকেন্ডের জন্যও মনে হয় না তারা কিছু করতে পারবে। এমন সমাবেশ হেফাজতও করেছে। শুধু নাশকতা করেছে। শেষে মাঝরাতে গরম পানি আর হুইসেলের শব্দ শুনে পালিয়ে গেছে। বিএনপি এ বিভাগীয় সমাবেশ ঘিরে আবারও দেশকে অস্থিতিশীল করার পায়তারা চলাচ্ছে, এমন অভিযোগ করে কৃষিমন্ত্রী বলেন, তারা দেশে আবারও একটি অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায়। জনগণকে সঙ্গে নিয়ে যে কোনো মূল্যে আমরা সেটা প্রতিহত করবো। সরকার হিসেবে সেটা আমাদের নৈতিক ও পবিত্র দায়িত্ব। যে কোনো মূল্যে আগামী নির্বাচন পর্যন্ত সাধারণ মানুষকে আমাদের সুরক্ষা দিতে হবে। সমাবেশ ঘিরে নির্বিচারে গ্রেপ্তার ও হয়রানি করা হচ্ছে, বিএনপি নেতাদের এ অভিযোগের জবাবে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী নাশকতা রোধে তৎপর রয়েছে। সেটা কি আপরাধ? তারা কোনো রকম হয়রানির জন্য করছে না। তারা সবোর্চ্চ সতর্ক রয়েছে। কোনো রকম যেন বিপর্যয় না হয় সেজন্য করছে। ড. রাজ্জাক বলেন, মানুষ এমন আরাজকতা চায় না। মানুষ বিএনপিকে চায় না। দেশ আবার মঙ্গা হোক, আবার দুর্নীতি করে টাকা লুট হোক, হাওয়া ভবন থেকে নাশকতার পরিকল্পনা হোক, দেশের জনগণ তা চায় না। কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রুহুল আমিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মোস্তাফিজুর রহমান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com