April 27, 2024, 10:15 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ব্র্যাক ইউনিভার্সিটির গবেষণা কার্যক্রম শুরু

ব্র্যাক ইউনিভার্সিটির গবেষণা কার্যক্রম শুরু

ইটাগাছা পূর্বপাড়ার দরিদ্র মানুষের জীবনমান এবং তাদের স্বাস্থ্য সেবা বিষয়ক একটি গবেষণা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার বেলা ১১টায় চালতেতলা ক্যাথলিক মিশন হলরুমে স্টেকহোল্ডার লেভেল অবহিতকরণ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাবেয়া খাতুন, জেলা সিভিল সার্জন অফিসের হেলথ এডুকেশন অফিসার পূলক কুমার চক্রবর্তী, সাতক্ষীরা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সোস্যাল ডেভেলপমেন্ট অফিসার মো. জিয়াউর রহমান, সেনেটারী ইন্সপেক্টর রবিউল ইসলাম, আশার টাউন কো অর্ডিনেটর মৃনাল কান্তি, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর সিনিয়র রিজিওনাল কো অর্ডিনেটর আবু মোজাফফর মাহমুদ, ফিল্ড কো অর্ডিনেটর ইউসুফ আলী, শহর সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী ফাতেমা খাতুন, প্রতাপ সেন প্রমুখ।

এ সময় পৌরসভার প্রতিনিধিবৃন্দ, ব্র্যাকসহ বিভিন্ন এনজিও ও সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সাতক্ষীরা পৌরসভার অর্ন্তভুক্ত ইটাগাছা পূর্বপাড়া অন্যতম বৃহৎ ঘনবসতিপূর্ণ কলোনী। এখানকার জনসংখ্যা প্রায় ৯৮৬ জন। কলোনীতে বসবাসকারী জনগোষ্ঠীর স্বাস্থ্য ঝুঁকি ও বিভিন্ন সমস্যা এবং সম্ভাব্য সমাধান নিয়ে বিস্তারিত আলোচনা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com