April 27, 2024, 6:38 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ভারতীয় সহকারী হাইকমিশনারের রাধা শ্যামসুন্দর ইসকন মন্দির পরিদর্শন

ভারতীয় সহকারী হাইকমিশনারের রাধা শ্যামসুন্দর ইসকন মন্দির পরিদর্শন

খুলনাস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার শ্রী ইন্দের জিৎ সাগর গৌর পূর্ণিমা উপলক্ষে সোমবার সাতক্ষীরার শ্রী শ্রী রাধা শ্যামসুন্দর ইসকন মন্দির পরিদর্শন করেন এবং প্রসাদ গ্রহণ করেন।

বেলা ৩টায় তিনি মন্দিরে পৌঁছান এবং ভক্তদের খোঁজ খবর নেন। এসময় সাতক্ষীরা জেলা সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেডিসিন বিশেষজ্ঞ ডা. সুশান্ত ঘোষ তাকে মন্দিরে স্বাগত জানান। মন্দিরের দায়িত্বপ্রাপ্ত সেবায়েত শ্যামানন্দ প্রভু মন্দিরের সার্বিক কার্যক্রম এবং গৌর পূর্ণিমার তাৎপর্য তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট সাতক্ষীরা জেলা অফিসের ফিল্ড অফিসার সঞ্জয় সরকার, সনাতন ধর্মীয় যুব সংঘের সাধারণ সম্পাদক রনজিত ঘোষ প্রমুখ। সহকারী হাইকমিশনার শ্রী ইন্দের জিৎ সাগর পবিত্র গৌর পূর্ণিমা উপলক্ষে সাতক্ষীরার সনাতনী সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা জানান। ডা. সুব্রত ঘোষ তাকে সাতক্ষীরা সফরের জন্য ধন্যবাদ জানান এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com