April 27, 2024, 6:44 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ভারতের সাথে সড়ক পথে যাতায়াত চালু করা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ভারতের সাথে সড়ক পথে যাতায়াত চালু করা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, যত দ্রুত সম্ভব ভারতের সাথে সড়ক পথে যাতায়াত চালু করা হবে। তবে করোনা পরিস্থিতিও বিবেচনা করতে হবে।

আজ বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ইমিগ্রেশন দিয়ে ভারতে ৩ দিনের সরকারি সফরে যাওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, এই স্থলবন্দর দিয়ে ব্যবসা-বাণিজ্য চাল রয়েছে। তবে যাতায়াত করতে পারলে আরও সুবিধা হবে। ভারত ভ্রমনে সাধারণ যাত্রীদের সড়কপথে যাতায়াতের জন্য ইমিগ্রেশন খোলার বিষয়ে সরকার সক্রিয় অবস্থানে আছে। এব্যাপারে ভারতের সাথে আলোচনা করা হবে। তবে করোনার নতুন ধরণ ওমিক্রন বিচেনায় রেখে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা পালন করে চলতে হবে।

তিনি বলেন, ভারত-বাংলাদেশের সম্পর্কের মূলভিত্তি হলো ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ। তাই ভারতের রাষ্ট্রপতি ১৫ ডিসেম্বর বাংলাদেশ আসছেন। তিনি স্বাধীনতার ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান করবেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com