April 27, 2024, 7:52 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ভিবিডি সাতক্ষীরার উদ্যোগে আন্তর্জাতিক যুব দিবস উদযাপন

ভিবিডি সাতক্ষীরার উদ্যোগে আন্তর্জাতিক যুব দিবস উদযাপন

১২ আগস্ট আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে দেশের সর্ববৃহৎ সেচ্ছাসেবী সংগঠন ভলেন্টিয়ার ফর বাংলাদেশ, (ভিবিডি) সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে ছিলো দিনব্যাপী শুভেচ্ছা কার্ড বিতরণ কার্যক্রম। দিবসটি উদযাপন উপলক্ষে রবিবার (১৩ আগস্ট) সকাল ১১টায় খুলনা বিভাগীয় কমিশনার মো. হেলাল মাহমুদ শরিফ এর হাতে ধন্যবাদ বার্তা ও ফুল তুলে দিয়ে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। দিবসের কার্যক্রমের অংশ হিসেবে সকাল ১১ টা ৩০ থেকে শুরু হয় শুভেচ্ছা কার্ড বিতরণ। সমাজে যারা দিনে ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন অনবরত সেবা দিয়ে যাচ্ছে ভিবিডি সাতক্ষীরা তাদের কাজের প্রতি সম্মান প্রদর্শন করে তাদের হাতে তুলে দেয় ধন্যবাদ বার্তা ও সাথে লাল গোলাপের শুভেচ্ছা। এসময় তারা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, সিভিল সার্জন ডা. শেখ সুফিয়ান রুস্তম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. শিমুল রানা, সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নজরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ এবং সমাজের সর্বোস্তরের পেশাজীবী মানুষ যারা অক্লান্ত পরিশ্রম এবং কর্মের বিনিময়ে আমাদের প্রতিনিয়ত সহযোগিতা করে যাচ্ছে তাদেরকে ফুল এবং শুভেচ্ছা কার্ড দিয়ে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
সমস্ত সময় জুড়ে তাদের সাথে ছিলো ভিবিডি খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক সুব্রত হালদার, ভিবিডি সাতক্ষীরার সভাপতি মো. হোসেন আলী, সহ-সভাপতি মিলন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, প্রজেক্ট অফিসার তরিকুল ইসলাম অন্তর প্রমুখ। এসময় ভিবিডি সাতক্ষীরার সকল সদস্যের অংশগ্রহণে সকল কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন হয়। সকল তরুণ সমাজকে দেশের জন্য এগিয়ে এসে নিজের জায়গা থেকে নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন হয়ে দেশকে নতুনভাবে গড়ে তোলার আহ্বান জানিয়ে দিনব্যাপি এ অনুষ্ঠানের সমাপ্তি হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com