April 27, 2024, 11:15 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ভোট কেন্দ্রে গোলাগুলিতে নিহত ১

ভোট কেন্দ্রে গোলাগুলিতে নিহত ১

কক্সবাজারের মহেশখালী দ্বীপে নির্বাচনী সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আবুল কালাম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন বেশ কয়েকজন।সোমবার সকাল ১০টার দিকে দ্বীপের কুতুবজোম ইউনিয়নের নোয়াপাড়া মাদ্রাসা কেন্দ্রে দুই পক্ষের গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, সকাল ১০টার দিকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামাল ও বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন খোকনের সমর্থকরা কেন্দ্র দখলে নেওয়ার চেষ্টা করে। এ ঘটনাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকরা বন্দুকযুদ্ধে লিপ্ত হয়ে পড়ে। উভয় পক্ষে ব্যাপক গোলাগুলিতে হতাহতের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে আবুল কালাম মারা যান। গুলিবিদ্ধ আরও ৪ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে আবুল কালাম নামের একজন মারা গেছেন। তিনি বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন খোকনের সমর্থক ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com