April 27, 2024, 9:42 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ভোমরায় ল্যাগেজ পার্টির দালাল মিঠুন বেপরোয়া

ভোমরায় ল্যাগেজ পার্টির দালাল মিঠুন বেপরোয়া

ভোমরা স্থল বন্দর পাসপোর্ট যাত্রীদের হয়রানি যেন কোন ক্রমেই থামছে না। সম্প্রতি পাসপোর্ট যাত্রী হয়রানি নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হলে নড়েচড়ে বসে ভোমরা কাস্টম কর্তৃপক্ষ। এতে করে পাসপোর্ট যাত্রীরা সন্তুষ্ট প্রকাশ করে। তবে তখনকার জাকির, মুজিবরসহ তাদের অনুসারীরা আত্বগোপনে চলে যায়। সম্প্রতি নতুন ল্যাগেজ পার্টির আবির্ভাব ঘটেছে যার নেতৃত্ব দিচ্ছেন পদ্মশাখরা গ্রামের মৃত নেপাল দাশের ছেলে মিঠুন দাশ। মিঠুনের সহযোগি রয়েছেন আরো কয়েকজন। কাস্টমস্কে পুজি করে রমরমাভাবে চালিয়ে চালাচ্ছে ল্যাগেজ বাণিজ্য ও চাঁদাবাজি।

কোন পাসপোর্ট যাত্রী তাদের চাঁদাবাজির হাত থেকে রেহায় পাচ্ছে না। কাস্টমসের লিবার পরিচয় দিয়ে মিঠুন ও তার সঙ্গীরা প্রকাশ্যে লাগেজপার্টি পরিচালনাসহ চাঁদাবাজি করছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছেন। ভোমরা স্থলবন্দর এ সরেজমিনে গিয়ে দেখা যায়, মিঠুন এর হাতে একাধিক পাসপোর্ট। মিঠুন’র হাতে পাসপোর্ট থাকায় তার পরিচয় নিতে গেলে তিনি কোন বৈধ পরিচয়পত্র দেখাতে পারিনি। এমনকি তার সঙ্গীরা কাস্টমস্ এর লেবার পরিচয় দিলেও কোন পরিচয়পত্র দেখাতে পারেন নি। মিঠুন ও তার লোকজনের কারনে ভোমরা স্থলবন্দর হয়ে যাতায়াতকারী যাত্রীরা আবারও হয়রানির শিকার হচ্ছে। এতে করে যাত্রী সেবা দিনদিন ভোগান্তিতে পরিণত হচ্ছে। এসব চাদাবাজ চক্রের কারণে সরকার কোটি কোটি টাকার রাজস্ব হারাচ্ছে। মিঠুন ও তার অনুসারীদের দ্বারা যাত্রী হয়রানি বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন পাসপোর্ট যাত্রীসহ সচেতন মহল।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com