April 27, 2024, 9:39 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ভ্যান পাচ্ছে আহাজারি করা সেই আব্দুল্লাহ্

ভ্যান পাচ্ছে আহাজারি করা সেই আব্দুল্লাহ্

উপার্জনের একমাত্র সম্বল হারিয়ে বুকফাটা আহাজারি করা সেই আব্দুল্লাহ্ সরদারের (১৪) সহযোগিতায় এগিয়ে এসেছেন স্থানীয় সাংবাদিকরা। বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় স্থানীয় সাংবাদিকরা মিলে আব্দুল্লাহ্ সরদারের জন্য নতুন মোটরভ্যান তৈরির উদ্যোগ নিয়েছেন।

অভাবের তাড়নায় সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের হাজরাকাটি গ্রামের বাবু সরদারের ছেলে আব্দুল্লাহ্ ভ্যান চালিয়ে সংসার চালিয়ে আসছে। গত সোমবার (১৭ মে) বেলা ১১টায় চুকনগর বাজারের সাউথ বাংলা ব্যাংকের সামনে থেকে তার মোটরভ্যানটি চুরি করে নিয়ে যায় দুই প্রতারক। এরপর রাস্তায় কান্নায় ভেঙে পড়ে আব্দুল্লাহ্।

বাবু সরদার বলেন, ভ্যানটি আমার পরিবারের একমাত্র উপার্জনের মাধ্যম। আমি মাঝেমধ্যে কৃষিকাজ করি। ছেলেটা মোটরভ্যানটি নিয়ে রোজগারের জন্য রাস্তায় নামে। এক ছেলে, এক মেয়ে, স্ত্রী ও মাকে নিয়ে আমার সংসার। ভ্যানটি চুরি হয়ে গেছে খবরটি শোনার পর আমি দিশেহারা হয়ে পড়েছিলাম। সাংবাদিক ভাইয়েরা আমাকে ও ছেলেকে সঙ্গে নিয়ে নতুন একটি ভ্যানের জন্য অর্ডার দিয়েছেন।

খুশিতে আত্মহারা আব্দুল্লাহ্ সরদার। ভ্যানটি চুরি করে নিয়ে যাওয়ার পর বুকফাটা কান্না এসেছিল। সেই কান্নায় মানুষের মন গলে যাবে আমি ভাবিনি। তবে এখন আমি খুশি।

খুলনার চুকনগরের দৈনিক আজকের তথ্যের সাংবাদিক লিটন গাজী জানান, ভাড়া চুক্তি করার পর ভ্যানচালক কিশোর ছেলেটাকে দুটো বস্তা কিনতে পাঠায় দুই প্রতারক। এরপর ভ্যানটি চুরি করে নিয়ে যায়। ছেলেটি রাস্তায় কান্নাকাটি শুরু করে। তার আহাজারি মানুষের হৃদয় ছুঁয়ে যায়।

তিনি বলেন, এরপর চুকনগরের স্থানীয় সাংবাদিকরা একত্রিত হয়ে নিজস্ব অর্থে ও হৃদয়বান মানুষের সহযোগিতায় ৪৫ হাজার টাকায় নতুন একটি ভ্যানের অর্ডার করা হয়েছে। মোটরভ্যান তৈরি করতে সময় লাগে। আগামী ১ জুনের মধ্যে আমরা ভ্যানটি আব্দুল্লাহ্ ও তার পরিবারের কাছে হস্তান্তর করবো।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com