April 27, 2024, 7:44 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মসজিদের ব্যাটারি চুরি করায় স্বামীকে তালাক দিলেন স্ত্রী

মসজিদের ব্যাটারি চুরি করায় স্বামীকে তালাক দিলেন স্ত্রী

বরগুনার তালতলীতে স্বামী মসজিদের ব্যাটারি ‘চুরি করায়’ দাম্পত্যজীবনের ইতি টেনেছেন এক গৃহবধূ। শনিবার (২৬ মার্চ) তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড়ইতলী এলাকায় এ ঘটনা ঘটে।ওই এলাকার ইউপি সদস্য শফিকুল জমাদ্দার এবং বিয়ে ও তালাক নিবন্ধক (কাজি) মো. মুহিব্বুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউপি সদস্য শফিকুল ইসলাম জমাদ্দার জানান, ২০০৭ সালে বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের মো. ফোরকানের সঙ্গে বিয়ে হয় মাসুমা বেগমের। বিয়ের পর তালতলী উপজেলার বথিপাড়া সরকারি আশ্রয়ণে বসবাস শুরু করেন তারা।ফোরকান চুরি করতেন। স্বামীর এমন কাজে বিব্রত ছিলেন মাসুমা। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ লেগে থাকত। শনিবার ভোররাতে উপজেলার মধ্য পাওয়াপাড়া জামে মসজিদ ও পাওয়ারপাড়া দোকানঘাট জামে মসজিদ থেকে তিনটি সৌরবিদ্যুতের ব্যাটারি চুরি হয়।প্লাস্টিকের বস্তায় ভরে সেগুলো বরগুনায় বিক্রি করতে যাওয়ার পথে ছোট বগী খেয়াঘাট এলাকায় ফোরকানকে সন্দেহবশত আটক করেন ইউপি সদস্য স্বপন মৃধা। এ সময় ফোরকান স্বীকার করেন এই ব্যাটারি তিনি মসজিদ থেকে চুরি করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com