April 27, 2024, 12:57 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২০

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২০

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাব্বি ও জসিম নামের ২ যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে। রোববার (৩ এপ্রিল) দুপুরে মহম্মদপুর-মাগুরার মেইন সড়কের কানুটিয়া তানহা ব্রীকসের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার আওনাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে ও জসিম একই উপজেলার ভাবনপাড়া গ্রামের রশীদ মণ্ডলের ছেলে।

স্থানীয় জাফর মোল্যা জানান, মাগুরা থেকে ছেড়ে আসা এমপি ক্লাসিক নামের একটি যাত্রীবাহী বাস ঘটনার দিন দুপুরে মহম্মদপুর-মাগুরা সড়কের কানুটিয়া তানহা ব্রীকসের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এরপর সড়কের পাশে থাকা একটি গাছ ভেঙেচুরে দুইটি যানবাহন দুমড়ে মুচড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এ খবর পেয়ে মাগুরা ও মহম্মদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালান। তারা নিহত এবং আহতদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

দুর্ঘটনার পর থেকে মহম্মদপুর-মাগুরা সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে জেলা ও উপজেলায় যাতায়াতকারী মানুষ ভোগান্তিতে পড়ে। এ সংবাদ পেয়ে মাগুরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, থানার ওসি ইকরামুল হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মাসুদ সরদার জানান, আমরা মুমূর্ষু অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে পাঠিয়েছি। তাদের মধ্যে রাব্বি এবং জসিম নামে দুইজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। অন্যরা চিকিৎসা গ্রহণ করছেন তবে আরো ২ জনের অবস্থা বেশ গুরুতর।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরামুল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com