April 27, 2024, 10:13 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মাদকসেবীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে এএসআই নিহত

মাদকসেবীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদকসেবীকে ধরতে গিয়ে তাঁর ছুরিকাঘাতে সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। নিহত এএসআইয়ের নাম পিয়ারুল ইসলাম। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। শুক্রবার রাতে রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছের সাহেবগঞ্জ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত এএসআই পিয়ারুলের বাড়ি লালমনিরহাটের মোগলহাটে। হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

হারাগাছ থানার ওসি আরও বলেন, শুক্রবার মধ্যরাতের দিকে গোপন খবরের ভিত্তিতে এএসআই পিয়ারুল ইসলাম সাহেবগঞ্জ এলাকায় পলাশ নামে এক মাদকসেবীকে গাঁজাসহ আটক করে। এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে এএসআই পিয়ারুলের বুকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে জরুরি ভিত্তিতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। সেখানেই শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। গতকাল রাতেই মাদকসেবী পলাশকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com