April 27, 2024, 9:43 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মাদক ও অস্ত্র মামলায় ১ জনের যাবজ্জীবন, ১ জনের ১৭ বছর কারাদণ্ড

মাদক ও অস্ত্র মামলায় ১ জনের যাবজ্জীবন, ১ জনের ১৭ বছর কারাদণ্ড

মাদক মামলায় একজনের যাবজ্জীবন ও অস্ত্র মামলার দুটি ধারায় আরও একজনের ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন জয়পুরহাটের আদালত। সোমবার (১৭ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্বাস উদ্দিন ও নুর ইসলাম পৃথক দুটি মামলায় এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দশনাল গ্রামের আশরাফ আলী আকন্দের ছেলে ছানাউল আকন্দ ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার চাকলামা পশ্চিমপাড়া গ্রামের মুকুল প্রামানিকের ছেলে রানু প্রামানিক।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর অ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল। মামলার বিবরণ থেকে জানা যায়, ২০০৫ সালের ২৫ ডিসেম্বর পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর এলাকায় ভারত থেকে মাদক পাচার করছিলেন কয়েকজন মাদক কারবারি। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। অন্যরা পালিয়ে গেলেও ছানাউলকে ১৩৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। এ মামলায় তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। অপরদিকে ২০০৯ সালের ৭ মার্চ সদর উপজেলার হিচমী বাজার এলাকায় অস্ত্র পাচার করছিলেন রানু প্রামানিক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি মিষ্টির বক্সের ভেতর থেকে একটি ওয়ান শুটারগান ও ১ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করে পুলিশ। মামলাটি দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com