April 27, 2024, 1:13 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সাবেক সেনাসদস্যের পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে দখল করতে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি ও মারপিটের প্রতিকারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাতক্ষীরা সদরের কাশেমপুর গ্রামের মৃত মীর রেজওয়ান আলীর পুত্র মীর ওসমান আলী। তিনি বলেন, আমি অবসর প্রাপ্ত সেনা সার্জেন। কাশেমপুর মৌজায় পৈত্রিক সূত্রে ৯৭৮ দাগে মোট ৭৮ শতক, এবং ৯৮১ দাগে ৪৭ শতক সম্পত্তি প্রাপ্ত হই এবং বিল্ডিং বাড়ি নির্মাণ করে শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছি। কিন্তু চাকুরির সুবাদে দীর্ঘদিন বাইরে থাকার সুযোগে গোপনে আমার ৭৬ শতক সম্পত্তি হতে ৫২ শতক এবং ৪৭ শতক সম্পত্তির মধ্যে ৩১ শতক সম্পত্তি ভ্রমাত্মক রেকর্ড করে নেয় মৃত. জহর আলীর পুত্র মীর বদিউজ্জামান, কন্যা রিজিয়া খাতুন, মৃত মীর সামছুদ্দীনের পুত্র মীর সোহরাব আলী, মীর সাহাবুদ্দিন, কন্যা আমেনা বেগম, সামেনা বেগম। বিষয়টি ২০১৩ সালে অবগত হওয়ার পর আমি সংশোধনের জন্য ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করি। বর্তমানে মামলাটি চলমান রয়েছে। তারপরও উল্লেখিত ব্যক্তিদের আচারন সন্দেহজনক হওয়ায় আদালতে ১৪৫ ধারায় আবেদন করি।

বিজ্ঞ আদালত শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নিষেধাজ্ঞাও দিয়েছেন। কিন্তু পর সম্পদলোভী উল্লেখিত ব্যক্তিরা মামলা নিস্পত্তি না হওয়ার পূর্বেই ওই সম্পত্তি অবৈধভাবে দখলের জন্য মরিয়া হয়ে ওঠে। এর জের ধরে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করে যাচ্ছে। এছাড়া প্রায়ই ভাড়াটিয়া লোকজন দিয়ে মারপিট করে গুরুতর আহত করে। এমনকি তাদের দেওয়া মিথ্যা মামলায় জেল হাজতও খাটতে হয়েছে। এছাড়া গত ১৫ জানুয়ারী দুপুরে আকস্মিকভাবে মীর বদিউজ্জামানের পুত্র মীর মনিরুজ্জামান আমার পোতা ছেলের ১ বছর বয়সী পোতা তাসকিন হোসেনকে পুকুরে চেলে ফেলে দেয়। তার মা সুরাইয়াকে ইট দিয়ে থেতলিয়ে দেয় মীর শাহাজাহান আলী। আমার পুত্র বধু খায়রুন নাহারকে বেধড়ক মারপিট করে এবং জামাকাপড় ছিড়ে শ্লীলতাহানি ঘটায় মীর জাহাঙ্গীর আলম। এঘটনায় আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উল্লেখিত ব্যক্তিরা অত্যান্ত হিং¯্র প্রকৃতির ও প্রভাবশালী হওয়ায় প্রায়ই আমাকে পরিবারসহ খুন জখমের হুমকি প্রদর্শন করে। অথচ তাদের কোন বৈধ দলিল নেই এবং বর্তমান সন পযন্ত খাজনাদি পরিশোধও আমি করেছি। শুধুমাত্র ওই ভ্রমাত্মক রেকর্ডের বুনিয়াদে উল্লেখিত ব্যক্তিরা অবৈধভাবে আমার পৈত্রিক সম্পত্তি দখলের জন্য নানান চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তিনি ওই পর সম্পদলোভী ব্যক্তিদের হাত থেকে নিজের পৈত্রিক সম্পত্তি রক্ষা, নিজের এবং পরিবারের নিরাপত্তা নিশ্চিতসহ সকল মিথ্যা মামলার দায় হতে অব্যাহতির দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com