April 27, 2024, 7:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মুজিব বর্ষ উদযাপনের ক্ষণগণনা উপলক্ষে জেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজন

মুজিব বর্ষ উদযাপনের ক্ষণগণনা উপলক্ষে জেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজন

মুজিব বর্ষ উদযাপনে ২০২০ সালের ১০ জানুয়ারি শুরু হবে ক্ষণগণনা। এ উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসন বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। এই অনুষ্ঠানমালার ১ম পর্বে রয়েছে, ১০ জানুয়ারি সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে প্রেসব্রিফিং, এরপর জেলা প্রশাসকের কার্যালয় থেকে শহিদ আব্দুর রাজ্জাক পার্ক পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি, শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, ক্ষণগণনা যন্ত্র স্থাপন, আলোচনা সভা ও বিজয় ফুল প্রদর্শনী। অনুষ্ঠানমালার ২য় পর্বে রয়েছে দুপুর ২টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকাল ৪টায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ক্ষণগণনার উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার এবং সন্ধ্যায় আতশবাজি প্রদর্শনী।
রোববার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ সংক্রান্ত প্রস্তুতি সভায় এই অনুষ্ঠানমালা ঘোষণা করা হয়েছে।সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, এডিএম আবু সাইদ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতিসহ জেলার প্রত্যেক সরকারি দপ্তরের প্রধান ও উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ।
সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, মুজিব বর্ষ উদযাপন কোন একক সংস্থার কর্মসূচি নয়, এটা জেলাবাসী তথা দেশবাসীর কর্মসূচি।
এসময় বর্ণাঢ্য আয়োজনে মুজিব বর্ষ উদযাপনে সকলকে সক্রিয়ভাবে অংশ গ্রহণের আহবান জানান তিনি।সভায় পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, জাতির পিতার জন্মশত বার্ষিকী উদযাপনে ক্ষণগণনার অনুষ্ঠানে সব দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতি প্রত্যাশা করি। এই উদযাপন জাতির জীবনে স্মরণীয় হয়ে থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com