April 27, 2024, 11:13 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মুন্সিগঞ্জে আইসের সবচেয়ে বড় চালান জব্দ

মুন্সিগঞ্জে আইসের সবচেয়ে বড় চালান জব্দ

গজারিয়ায় ১২ কেজি আইস, ১ লাখ পিস ইয়াবা ও ৩ শতাধিক বার্মিজ ইনজেকশনসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। বুধবার (২ মার্চ) রাতে উপজেলার মেঘনা নদী সংলগ্ন কাজিপুরা এলাকায় র‌্যাবের হেডকোয়াটারের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১৫ এর যৌথ অভিযানে এসব মাদক ও জড়িতদের আটক করা হয়। এ সময় আটকদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। এটিই এ পর্যন্ত জব্দ হওয়া ভয়ংকর মাদক আইসের সবচেয়ে বড় চালান বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল বিষয়টি নিশ্চিত করে জানান, মিয়ানমার থেকে চোরাই পথে এসব মাদক নিয়ে আসা হয়েছিল। সোনাদিয়া ক্যানেল ও মেঘনা নদী হয়ে ঢাকার অভিমুখে মাদকগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে চোরাচালানকারীদের অনুসরণ করা হয়। যখন তারা (চোরাচালানকারীরা) মেঘনা নদী থেকে গজারিয়ায় নামে তখন ৫ জনকে আটক ও এসব মাদক জব্দ করা হয়।

এসব মাদকের আনুমানিক মূল্য ৫০ কোটি টাকা। টিম এখনো কাজ করছে। এর আগে, এতবড় চালান কেউ ধরেনি। এ বিষয়ে প্রেসবিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com