April 27, 2024, 9:56 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
মুন্সিগঞ্জে লায়ন্স ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মুন্সিগঞ্জে লায়ন্স ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

জেলার লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের উদ্যোগে ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ কর্মসূচি হয়েছে। শুক্রবার বিকালে মুন্সিগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার গোয়ালঘুর্ণি এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এতে লায়ন্স ক্লাব অফ ঢাকা লইয়ারস এর সভাপতি এডভোকেট সালমা হাই টুনির সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব, প্রথম জেলা ভাইস গভর্নর ড. মো. বশিরউল্লাহ,দ্বিতীয় জেলা ভাইস গর্ভনর মো. হা‌নিফ, কে‌বি‌নেট সাধারণ সম্পাদক শা‌মিউল মোক্তা‌দির, রি‌জিউন চেয়ার পার্সন মাহাবুব হক তুষার, সমাজ সেবক মো. মনির হোসেন মন্ডল, সমাজ সেবক মাসুদ রানা পিন্টু, মো. তাইফুর রহমান শান্ত, মাহবুব আলম জয় ও মশিউর রহমান সিজু ও রুহুল আমিন প্রমুখ।

এসময় ৩০০ পরিবারের মাঝে চাউল, ডাল, চি‌নি , সেমাই, তেল, গরু দুধ বিতরণ করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com