April 27, 2024, 12:08 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যশোরের কেশবপুরে ভুয়া মেজর গ্রেফতার।

যশোরের কেশবপুরে ভুয়া মেজর গ্রেফতার।

কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মোয়াজ্জেম কবীর (৩৭) নামের এক ভুয়া মেজরকে গ্রেফতার করেছে। ৬ সেপ্টেম্বর সকালে উপজেলার সীমান্তবর্তী বগা মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের শেখ আলী হোসেন এর ছেলে। তার বিরুদ্ধে কেশবপুর উপজেলার বুড়ুলি গ্রামের ওদুদ সরদার (৫৭) বাদী হয়ে থানায় ভুয়া মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে টাকা আত্মসাৎ করার অভিযোগে একটি মামলা করেন।
থানা ও মামলা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের শেখ আলী হোসেন এর ছেলে মোয়াজ্জেম কবীর সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার লোকজনকে সেনাবাহিনীতে চাকুরি দেওয়ার কথা বলে ইতিমধ্যে প্রচুর টাকা আত্মসাৎ করে। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। সেই সুবাদে মোয়াজ্জেম কবীর এর সাথে কেশবপুর উপজেলার বুড়ুলি গ্রামের ওদুদ সরদার এর পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে ওদুদ এর ছেলে বিল্লাল হোসেন (২২) কে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার কথা বলে গত ২০১৯ সালের ১৪ আগষ্ট বুড়ুলি গ্রামের ওদুদ এর বাড়িতে বসে এক চুক্তিপত্রের মাধ্যমে নগদ ২’লক্ষ টাকা গ্রহণ করে পরবর্তীতে বারুইহাটি গ্রামের আবু বক্কার এর উপস্থিতিতে আরো ১’লক্ষ টাকা গ্রহণ করে। কিন্তু মোয়াজ্জেম কবীর বিল্লাল হোসেনকে চাকুরি দিতে ব্যর্থ হয়। দীর্ঘদিন ধরে চাকরি দিতে না পারায় ৩ লক্ষ টাকা মোয়াজ্জেম কবীর কাছে ফেরত চাইলে বিভিন্ন প্রকারের তালবাহানা করে। পরিশেষে চলতি বছরের গত ২৬ আগস্ট বিকালে চুকনগর বাজারে দেখা পেলে টাকা ফেরত দিতে বললে মোয়াজ্জেম কবীর টাকা ফেরত দিতে অস্বীকার করেন এবং আত্মগোপনে চলে যায়।
এরপর ঘটনা উল্লেখ করে বুড়ুলি গ্রামের ওদুদ সরদার বাদি হয়ে কেশবপুর থানায় একটি মামলা করেন। যার মামলা নং-৯।মামলার হওয়ার পর কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দীন এর দিকনির্দেশনায় পুলিশ উপপরিদর্শক অনিমেষ বিশ্বাস, সহকারী পুলিশ উপপরিদর্শক মনিরুজ্জামান মনির, মোক্তার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ৬ সেপ্টেম্বর সকালে উপজেলার সীমান্তবর্তী বগা মোড় এলাকা থেকে ভুয়া মেজর মোয়াজ্জেম কবীরকে গ্রেফতার করেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, ভুয়া মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাতের মামলায় মোয়াজ্জেম কবীরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com