April 27, 2024, 7:27 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যশোরে আওয়ামী লীগের আরো ৩১ নেতা বহিষ্কার

যশোরে আওয়ামী লীগের আরো ৩১ নেতা বহিষ্কার

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বদ্ধিতা করায় যশোরে আরো ৩১ নেতাকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। তাদের মধ্যে মণিরামপুর উপজেলায় ১৭ জন ও বাঘারপাড়ায় ১৪ নেতা রয়েছেন। মঙ্গলবার যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাধার সম্পাদক শাহীন চাকলাদার এমপির স্বাক্ষরিত চিঠিতে দুই উপজেলার ৩১ ‘বিদ্রোহী প্রার্থী’কে বহিষ্কারাদেশ দেওয়া হয়। বহিষ্কাররা মণিরামপুর ও বাঘারপাড়া উপজেলা এবং ইউনিয়নে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের দায়িত্বে ছিলেন।
মণিরামপুর উপজেলার বহিষ্কাররা হলেন, রোহিতা ইউনিয়নে উপজেলা কৃষক লীগের সহসভাপতি আবু আনছার সরদার, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আশরাফুল আলম মিন্টু, ভোজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক শহীদুল ইসলাম মোড়ল, সদস্য আব্দুর রাজ্জাক ও ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আয়ুব হোসেন।

হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির লিটন, খেদাপাড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল হক, ঝাঁপা ইউনিয়নে উপজেলা যুবলীগের সদস্য স ম আলাউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম।
চালুহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল হামিদ সরদার, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম, দুর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আতাউর রহমান লাভলু।
কুলটিয়া ইউনিয়নে ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আদিত্য মন্ডল ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য প্রভাষ ঘোষ, নেহালপুল ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আনিচুর রহমান ও সদস্য মনোয়ার হোসেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com