April 27, 2024, 7:47 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যশোরে ট্রাক উল্টে হতাহত ২

যশোরে ট্রাক উল্টে হতাহত ২

যশোর শহরতলীর চাঁচড়া বাবলাতলায় বেনাপোল থেকে খুলনাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে এক পথচারী নিহত ও ১ জন আহত হয়েছেন। নিহত নাজির উদ্দিন চাঁচড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। আহত ইন্দ্রা খুলনার বয়রা থানার রায়মোহন গ্রামের বাসিন্দা।

নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বেলা ১১ টার দিকে তুষ ভর্তি একটি ট্রাক বেনাপোল থেকে খুলনার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে চাঁচড়া বাবলাতলা এলাকায় পৌঁছালে ইজিবাইকে রক্ষা করতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম দিকে উল্টে যায়। এতে ২ জন পথচারী চাপা পড়ে আহত হয়। এসময় ট্রাক চালক পালিয়ে যায়। হাইওয়ে পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাজির উদ্দিন নামে ওই ব্যক্তি মারা যান। তার মৃতদেহ হাসপাতালের মর্গে রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com