April 27, 2024, 7:11 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যশোরে প্রকাশ্যে গুলি করে মৎস ব্যবসায়ীকে হত্যা।

যশোরে প্রকাশ্যে গুলি করে মৎস ব্যবসায়ীকে হত্যা।

যশোরে ইমরোজ (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার দুপুরে সদর উপজেলার ভাতুড়িয়া-সাড়াপোল চাঁচড়া কলাবাগান এলাকার একটি মৎস্য খামারে এ ঘটনা ঘটে। নিহত ইমরোজ ভাতুড়িয়ার নূর ইসলামের ছেলে।                                                                                                                                       স্থানীয়রা জানান, দুপুরে ফূর্তি করার জন্য এলাকার বিশেষ ক্ষমতাধর এক ক্যাডারের পোষ্য সন্ত্রাসী আলী, রিংকু, আকিদুল, স্বাধীন, মোস্ত একটি মেয়ে নিয়ে যায় মৎস ঘেরে।এসময় ইমরোজের ভাই ইসরাফিল তাঁদের বাঁধা দেন। এক পর্যায়ে তার ভাই ইমরোজ এগিয়ে গেলে তাকে ছুরিকাঘাত ও গুলি করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড জানান, বুকের বাম পাশে গুলি লেগেছে। ঢাকায় স্থানন্তার করা হয়। কিন্তু নিয়ে যাওয়ার আগে বিকাল ৩টায় তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী মডেল থানার এসআই মোকলেছুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত তরুণ তরুণী কে চাঁচড়া পুলিশ ফাঁড়িতে আটক রাখা হয়েছে। আসামিদের আটকের জন্য চাঁচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ অভিযান শুরু করেছে।

এদিকে ইমরোজের মৃত্যুর কিছুক্ষণ পরেই ভাতুড়িয়া এলাকার স্থানীয়রা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় তাঁরা জেলা শ্রমিক লীগের শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুকে গ্রেপ্তারের দাবি জানান। একই সাথে চাঁচড়া এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com