April 27, 2024, 5:47 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যশোরে প্রতিপক্ষের হামলায় ২ ভাই নিহত

যশোরে প্রতিপক্ষের হামলায় ২ ভাই নিহত

যশোরের চৌগাছায় শ্রমিক ঠিক করা নিয়ে প্রতিপক্ষের হামলায় ইউনুছ আলী খান ও আইয়ুব আলী খান নামে ২ ভাই নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর সর্দার ব্রিকসের বিপরীতে মুকুল হোসেনের চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ইউনুছ আলী খান ও আইয়ুব আলী খান উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুর রহমান খানের ছেলে। হামলায় নিহত আইয়ুব আলী খানের ছেলে আসাদুজ্জামান খান রনি গুরুতর আহত হয়েছে। তাকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, কামলা (শ্রমিক) ঠিক করা নিয়ে প্রথমে ইউনুছ আলী খানের সাথে দোকানি মুকুলের কথা কাটাকাটি হয়। এ সময় ইউনুছকে মুকুল, বিল্লাল ও বিপুল মারধর করে। পরবর্তীতে ইউনুছ খান বাড়িতে গিয়ে তার ভাই আইয়ুব আলী ও ভাতিজা আসাদুজ্জামানসহ মুকুলের দোকানে এসে মারধরের প্রতিবাদ জানান।

এক পর্যায়ে মুকুল তার ভাই বিপুল, বিল্লাল ও তাদের বাবা আফজাল খান মিলে ইউনুছ, তার ভাই আইয়ুব ও ভাতিজা আসাদুজ্জামানকে গাছি দা ও বটি দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে। যাতে ইউনুস খান, আইয়ুব খান ও আসাদুজ্জামান গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউনুছ ও আইয়ুবকে মৃত ঘোষণা করে। একই সাথে আসাদুজ্জামান খানকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে স্থানান্তর করে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com