April 27, 2024, 11:03 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যশোরে রিভলবারসহ যুবক আটক

যশোরে রিভলবারসহ যুবক আটক

যশোর শহরতলীর চাঁচড়া এলাকায় র‌্যাব-৬ যশোরের সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্রসহ রাশেদুল ইসলাম রাহুল (২৫) নামে এক যুবককে আটক করেছে। শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুর পৌনে একটার দিকে তাকে আটক করা হয়। আটক রাশেদুল ইসলাম চাঁচড়া চেকপোস্ট এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. এম সারোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একজন সশস্ত্র সন্ত্রাসী চাঁচড়া এলাকায় ঘোরাফেরা করছে। এরই ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার উদ্ধার হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com