April 27, 2024, 9:27 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
যুবলীগের কেন্দ্রীয় পদে খুলনার চার নেতা

যুবলীগের কেন্দ্রীয় পদে খুলনার চার নেতা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন খুলনার চার নেতা। এসব নেতাদের সোস্যাল মিডিয়ায় এবং মুঠো ফোনের মাধ্যমে দিনভর অভিনন্দন জানিয়েছেন শুভাকাঙ্খীরা। চার নেতার মধ্যে রয়েছেন একজন নারী নেত্রী। খুলনা সদর, লবণচরা থানা, ডুমুরিয়া ও রূপসা উপজেলায় চারনেতার বাসস্থান। কেন্দ্রে খুলনাকে গুরুত্ব দেওয়ায় কর্মীবৃন্দের মধ্যে বইছে আনন্দের জোয়ার।

পদ পাওয়া চার নেতার মধ্যে প্রেসিডিয়াম সদস্য পদ পেয়েছেন শেখ সোহেল উদ্দিন। যিনি বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভ্রাতুষ্পুত্র। এছাড়া নির্বাহী সদস্য পদ পেয়েছেন খুলনার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া এলাকার সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রী এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা চৈতালী হালদার চৈতী।

এছাড়াও নির্বাহী সদস্য পদ পেয়েছেন রুপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের মিল্কী দেয়াড়া গ্রামের সন্তান মোঃ নুর আলম মিয়া। তিনি এর আগে কেন্দ্রীয় ছাত্র নেতা ছিলেন। ঢাকা চেম্বার অব কমার্সের সদস্য। অপর নির্বাহী সদস্য হলেন লবণচরা থানার মোক্তার লেনের বাসিন্দা এস এম রাজু। তিনি কেন্দ্রীয় যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। খুলনায় তার গাড়ির ব্যবসা রয়েছে।

উল্লেখ্য, ১৩ পদ খালি রেখে কংগ্রেসের প্রায় এক বছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com