April 27, 2024, 5:53 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
রাজশাহী পুলিশের অভিযানে ১৬ জুয়াড়ি গ্রেপ্তার

রাজশাহী পুলিশের অভিযানে ১৬ জুয়াড়ি গ্রেপ্তার

জুয়া খেলার অভিযোগে ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার ৭ সেট তাস ও নগদ ১৫ হাজার ৪৬০ টাকা জব্দ করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার (১০ মার্চ) দিনগত রাতে মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলা এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- আবু তালেব (৪০), মো. রবিউল (৫৫), মো. রফিকুল (৪২), রবিউল ইসলাম (৩৮), মো. রেজা (৫০), আব্দুল মজিদ (৩২), আনিসুর রহমান (৩২), মতিউর রহমান (৩৫), লালন (৪৫), মো. শামীম (৩৬), তুহিন আলী (৪১), আব্দুর রশিদ (৫০), দেলোয়ার হোসেন (৩৬), শহিদ ইসলাম (৩৩), মনির হোসেন মোহন (৩১), আব্দুল্লাহ আল মামুন (৩৩) ও রাজিব আহম্মেদ (৩৮)। মেহেরচন্ডি ও আশপাশের এলাকায় তাদের বাড়ি।

মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আরেফিন জুয়েল জানান, জুয়া খেলার সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার ৭ সেট তাস ও নগদ ১৫ হাজার ৪৬০ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com