April 27, 2024, 1:11 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ২২ মৃত্যু

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ২২ মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকালের মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৭ জন ও উপসর্গ নিয়ে ১৫ জন মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর ১০ জন, নাটোরের ৬ জন, নওগাঁ ২ জন, পাবনার ৪ জন। ১৩ জন পুরুষ এবং ৯ জন নারী। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য জানিয়েছেন।

বয়স বিশ্লেষণে দেখা গেছে, ১৩ জনের বয়স ৬১ বছরের ওপরে। ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছর বয়সের মধ্যে ৩ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সের মধ্যে ২ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন এবং ১১ থেকে ২০ বছর বয়সের মধ্যে একজন। এ নিয়ে চলতি মাসের ২২ দিনে এ হাসপাতালের করোনা ইউনিটে মারা গেলেন ৩৮৯ জন। এর মধ্যে করোনা পজিটিভ ছিলেন ১২১ জন আর উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ২৬৮ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে নতুন ভর্তি হয়েছেন ৩১ জন। এ সময় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন। মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ইউনিটে ৫১৩ বেডের বিপরীতে ভর্তি ছিলেন ৪৩৪ জন। করোনা ইউনিটে চিকিৎসাধীন ৪৩৪ জনের মধ্যে ২১০ জনের করোনা পজিটিভ রয়েছে। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৬৬ জন। এছাড়াও করোনামুক্ত হয়েও পরবর্তী স্বাস্থ্য জটিলাতায় চিকিৎসাধীন আছেন ৫৮ জন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com