April 27, 2024, 12:18 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
রিফাত হত্যা : মিন্নি কাশিমপুরে বাকি পাঁচ মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি বরিশালে স্থানান্তর

রিফাত হত্যা : মিন্নি কাশিমপুরে বাকি পাঁচ মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি বরিশালে স্থানান্তর

বরগুনায় বহুল আলোচিত শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৫ পুরুষ আসামিকে বরগুনা জেলা কারাগার থেকে বরিশাল বিভাগীয় কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে কড়া নিরাপত্তায় তাদের বরিশালে পাঠানো হয়।

৫ পুরুষ আসামিকে বরিশাল বিভাগীয় কারাগারে পাঠানোর কারণ জানাতে বরগুনা জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. আনোয়ার হোসেন বলেন, বরগুনা জেলা কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত বন্দীদের রাখার উপযুক্ত ব্যবস্থা নেই। এই কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী রিফাত হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের বরগুনা জেলা কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ও বরিশাল বিভাগীয় কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে একই মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত একমাত্র নারী আসামি ও নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে বরগুনা জেলা কারাগার থেকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়। এদিন সকালে একটি মাইক্রোবাসযোগে তাকে বরগুনা থেকে কাশিমপুর নেয়া হয়। বরগুনা জেলা কারা কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের ডেপুটি জেলার সুমাইয়া আক্তার জানিয়েছেন, বরগুনা জেলা কারাগার থেকে মিন্নিকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে আনা হয়েছে।

গত বছর ১ সেপ্টেম্বর ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্ত ও অপ্রাপ্ত বয়স্ক আসামিদের দুই ভাগে বিভক্ত করে আদালতে প্রতিবেদন দেন তদন্তকারী কর্মকর্তা। এর মধ্যে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জন আসামি।

চলতি বছরের ১ জানুয়ারি রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক মিন্নিসহ ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালত। এরপর ৮ জানুয়ারি থেকে প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু করেন আদালত। মোট ৭৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে এ মামলায়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com