April 27, 2024, 9:27 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
রূপসায় যুবককে কুপিয়ে হত্যা, আটক ৩

রূপসায় যুবককে কুপিয়ে হত্যা, আটক ৩

রূপসায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হৃদয় শেখ নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করে।বৃহস্পতিবার (২১ এপ্রিল) রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালাতো ভাই। পাশাপাশি তাদের মুদি দোকান রয়েছে। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর এক যুবক বাকিতে মালামাল নেয়। বুধবার দুপুরের দিকে হৃদয় ও অন্তর মিঠুর দোকানে আসে। এ সময় মিঠু অন্তরের কাছে পাওনা টাকা চান। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে অন্তর মিঠুকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।

ইফতারির কিছুক্ষণ পরে অন্তরসহ কয়েকজন যুবক আবারো মিঠুর দোকানে আসে। এ সময় তারা মিঠুকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় ও নাজমুল শেখ বের হয়ে ঠেকাতে গেলে তাদেরকেও ছুরি দিয়ে কোপাতে শুরু করে ওই যুবকরা। এ সময় মিঠু, নাজমুল শেখ ও হৃদয় গুরুতর আহত হয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ওই যুবকরা পালিয়ে যায়।

ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত বলে ঘোষণা করে। এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে যায় পুলিশ। পরে তারা জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com