April 27, 2024, 8:38 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
রোজিনার মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরায় প্রতিকী অনশন

রোজিনার মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে সাতক্ষীরায় প্রতিকী অনশন

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও সাজানো মিথ্যে মামলা প্রত্যাহারসহ তার হেনস্তাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবীতে সাতক্ষীরায় প্রতিকী অনশন ও প্রতিবাদ সমাবেশ করেছে টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের একাংশ। শনিবার (২২ মে) সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে এই প্রতিকী অনশন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের একাংশের আহবায়ক এম.কামরুজ্জামানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, প্রেসক্লাব সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন। এছাড়া সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, মানবাধিকার কর্মী মাধব চন্দ্র দত্ত, আন্তজার্তিক ফিফা রেফারী তৈয়ব হাসান বাবু, উদিচি সাতক্ষীরার সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, সিনিয়ন সাংবাদিক সেলিম রেজা মুকুল, বীর মুক্তি যোদ্ধা কালিদাস কর্মকার, অসিম বরন চক্রবর্তী, আসাদুজ্জামান, এম শাহীন গোলদার, এম রফিক, এসোসিয়েশনের সদস্য সচিব আহসানুর রহমান রাজিব, আমিনুর রশিদ, হাফিজুর রহমান, শহিদুল ইসলাম, আব্দুল আলিম, কামরুল ইসলাম, হাসানুজ্জামান, এস.এম তৌহিদুজ্জামান, শেখ মাহবুব আহমেদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল।

বক্তারা বলেন, আমরা প্রত্যাশা করি রোববার সরকার রোজিনা ইসলামের জামিনে মুক্ত দিবেন এবং একই সাথে তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যে মামলা প্রত্যাহার করবেন। বক্তারা অবিলম্বে নারী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি এবং স্বাস্থ্যবিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।

প্রতিকী অনশন ও প্রতিবাদ সমাবেশ শেষে আন্তজার্তিক ফিফা রেফারী তৈয়ব হাসান বাবু সাংবাদিকদের জুস পান করিয়ে অনশন ভঙ্গ করান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com