April 27, 2024, 10:53 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা

রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের উখিয়ায় শরণার্থী শিবিরে এক রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উখিয়ার ১৮ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা নেতা মোহাম্মদ আইয়ুব (৩৫) একই ক্যাম্পের ব্লক-এইচ/৫৬ এর সাব-মাঝির দায়িত্বে ছিলেন। ৮-আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. আমির জাফর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেলে ক্যাম্পের কোডেক স্কুলের সামনে কতিপয় সন্ত্রাসীরা সাব-মাঝি মোহাম্মদ আইয়ুবকে (৩৫) কুপিয়ে হত্যা করে। তিনি আরও বলেন, মোহাম্মদ আইয়ুব ক্যাম্পে আরসার অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। ধারণা করা হচ্ছে, হয়তো তারাই তাকে হত্যা করেছে। হত্যাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ক্যাম্পের বাসিন্দা আলী হোসেন জানান, মোহাম্মদ আইয়ুব ক্যাম্পে আরসা বিরোধী অবস্থানে সোচ্চার ছিলেন। এ কারণে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, ক্যাম্পে সন্ত্রাসী গ্রুপ আবারও সক্রিয় হয়েছে। ফলে ক্যাম্পগুলোতে একের পর এক হত্যাকাণ্ড ঘটছে। এ নিয়ে ক্যাম্পের লোকজন ভয়ভীতিতে রয়েছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com