April 27, 2024, 5:37 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
লাবসায় বিট পুলিশিং সমাবেশ

লাবসায় বিট পুলিশিং সমাবেশ

লাবসায় নিরাপত্তা, মাদক, ইভটিজিং, সন্ত্রাস, চোরাচালান ও বাল্য বিবাহ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে সদরের লাবসা ইউনিয়ন পরিষদ চত্বরে সদর থানা পুলিশের আয়োজনে ও ইউনিয়ন আ.লীগের সভাপতি এড. শেখ শাহনেওয়াজ এর সভাপতিত্বে এ বিট পুলিশিং সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান। আরোও বক্তব্য রাখেন সাতক্ষীরা জর্জ কোট এর অতিরিক্ত পিপি এড. শেখ তামিম আহম্মেদ সোহাগ, ইউপি সদস্য ও সদর উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান আসাদ, লাবসা ইউনিয়ন এর ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি শেখ রবিউল ইসলাম, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলিম, লাবসা বিট পুলিশিং এর দ্বায়িত্বরত এসআই সাইদুজ্জামান, এএসআই সৈয়দ আলী প্রমুখ। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, সবচেয়ে বড় মাদক কিশোর কিশোরীদের হাতে স্মার্টফোন। গ্রামে গ্রামে খেলার মাঠ কমেগেছে।

অভিভাবকদের এখনি তাদের সন্তানদের গাইড করতে হবে। অপ্রাপ্তবয়স্ক সন্তানের হাতে মোবাইল ফোন দেওয়া যাবেনা। তাদের খেলার মাঠে আনতে হবে। তাহলে সমাজ থেকে মাদক ও ইভ্টিজিং নির্মূল হবে। সকলকে ধর্ম নিরপেক্ষতা বজায় রাখতে হবে উল্লেখ করে সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, আমরা সাতক্ষীরায় সেই ১৩-১৪ সালের মত আর কোনো সহিংসতা দেখতে চায়না। আমরা সকলে একত্রে সাতক্ষীরা কে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই। মাদক একটি জাতিকে ঘুম পড়িয়ে রাখে। মাদক সকল উন্নয়নের অন্তরায়। এই এলাকায় কোনো মাদক, সন্ত্রাস থাকবে না। মাদক, ইভ্টিজিং, সন্ত্রাস, চোরাচালান ও বাল্য বিবাহ প্রতিরোধে জনসচেতনতা গড়ে তুলতে হবে। এসব বিষয়ে আপনারা পুলিশকে জানান। পুলিশ রাত দিন ২৪ ঘন্টা আপনাদের পাশে রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com