April 27, 2024, 3:44 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শহরে চাঁদা না পেয়ে মাটি কাটার কাজ বন্ধ করার অভিযোগ

শহরে চাঁদা না পেয়ে মাটি কাটার কাজ বন্ধ করার অভিযোগ

শহরে চাঁদা চেয়ে না পেয়ে জামায়াতের অর্থ যোগানদাতা সানি খালেকের জামাতা শেখ শাওকিত হাসান রনি এক মৎস্য ঘেরের মাটি কাটার কাজ বন্ধ করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। দুই দিন ধরে ওই কাজ বন্ধ রয়েছে। অভিযুক্ত রনি সুলতানপুর গ্রামের শাহাদাতের ছেলে।

জানা যায়, পলাশপোল মৌজার ২৩৫৪ খতিয়ানের ১২৭৭৫ ও ১৩৭০০ দাগের ৪৩ শতক জমির ক্রয়েসূত্রে মালিক ইটাগাছা গ্রামের ইসরাফিল গাজীর স্ত্রী শাহানারা বেগম। সেই সময় থেকে ওই জমিতে মাছ চাষ করে ভোগদখল করছেন। ঐ জমি ক্রয়ের পর থেকে রনি শাহানারার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা চেয়ে আসছিলেন। চাঁদা না পাওয়ায় গত শুক্রবার আনু: ২ টার দিকে রনি ও তার লোকজন মাটি কাটার কাজ বন্ধ করে দেন। তখন শাহানারা তাদের নিষেধ করলে অভিযুক্তরা জীবনাশের হুমকির পাশাপাশি অকথ্য ভাষায় গালাগালি করতে উদ্যত হয়। এছাড়াও দাবীকৃত চাঁদার টাকা না দিলে ওই জমিতে কাজ করা চিরতরে বন্ধ করে দিবে বলে হুমকিও দেয় অভিযুক্তরা।

এ বিষয়ে ভুক্তভোগী শাহানারা বেগম জানান, প্রতিদিনের ন্যায় আমার মৎস্য ঘেরের জমিতে শ্রমিকরা কাজ করছিল। হঠাৎ শুক্রবার আনুঃ ২ টার দিকে রনি ও তার লোকজন আমার জমিতে আসে। ওই সময়ে জমিতে ছিলাম। তখন রনি আমার কাছে ৫ লক্ষ চাঁদা দাবি করেন। দাবীকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় আমার জমিতে শ্রমিকদের কাজ করা বন্ধ করে দেয়। তাদের নিষেধ করলে আমাকে গুম, খুন করার হুমকী দিয়ে চলে যায়। তিনি আরও জানান, সামনে বর্ষা মৌসুম। ঘেরের মাটি কাটার কাজ করতে না পারলে ক্ষতিগ্রস্ত হয়ে পড়বো। এই চাঁদাবাজ রনির হাত থেকে রক্ষা পেতে জেলা পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত শেখ শাওকিত হাসান রনির সেল নম্বরে একাধিকবার ফোন করলেও ফোনটি রিসিভ হয়নি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com