April 27, 2024, 12:16 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সাতক্ষীরা শিশু একাডেমির সভা ও দোয়া

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সাতক্ষীরা শিশু একাডেমির সভা ও দোয়া

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় সাতক্ষীরা শিশু একাডেমির মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ শিশু একাডেমি সাতক্ষীরা পরিচালনা পরিষদের সদস্য শেখ ফারুকুজ্জামান ডেভিট। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মো: আসাদুজ্জামান বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা দিবা নৈশ্য কলেজের সহ: অধ্যাপক মোশতাক আহমেদ।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, সাতক্ষীরা শিশু একাডেমির অফিস সহকারী শেখ রফিকুল ইসলাম। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা ইহসানুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ১৪ ডিসেম্বর বাঙালি জাতির জীবনে একটি কলঙ্কের দিন। দেশের শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের নিধনের স্মৃতিঘেরা বেদনাবিধুর দিন আজ। বাঙালির মেধা-মনন-মনীষা শক্তি হারানোর দিন আজ। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ৯ মাস রক্তগঙ্গা পেরিয়ে গোটা জাতি যখন উদয়ের পথে দাঁড়িয়ে, ঠিক সেই সময়ই রাতের আঁধারে পরাজয়ের গ্লানিমাখা পাক হানাদার বাহিনী ও তাদের এ দেশীয় দোসর রাজাকার, আলবদর, আল শামস ও শান্তি কমিটির সদস্যরা জাতির শ্রেষ্ঠ সন্তানদের বেছে বেছে হত্যা করে।এসময় তিনি জাতির এ শ্রেষ্ঠ সন্তানদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com