April 27, 2024, 8:55 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শার্শায় সাংবাদিককে নির্যাতনের ঘটনায় সার্জেন্ট ক্লোজড

শার্শায় সাংবাদিককে নির্যাতনের ঘটনায় সার্জেন্ট ক্লোজড

যশোরের শার্শায় সাংবাদিক আসাদুর রহমানকে পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনায় নাভারণ হাইওয়ে থানার সার্জেন্ট রফিকুল ইসলামকে ক্লোজড করা হয়েছে। শনিবার (১ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে নাভারণ সাতক্ষীরা মোড়ে ওই সাংবাদিককে মারপিট করেন সার্জেন্ট রফিক। খবর পেয়ে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন সহকর্মীরা। শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আকিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ নিয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এ বিষয়ে নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, বিষয়টি শুনে উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করা হলে বিষয়টি দেখবেন বলে জানান। এরপর তার বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সাংবাদিক আসাদুর রহমানকে মারধরকারী সার্জেন্ট পুলিশ রফিককে ক্লোজের বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে যশোর সার্কেলের সহকারী পুলিশ সুপার ইমরান হাশমি। তিনি বলেন, ঘটনার পরদিন ২ জুলাই তাকে ক্লোজড করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com