April 27, 2024, 1:07 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
শার্শার জামতলায় বিশিষ্ট মিষ্টি ব্যবসায়ীর মৃত্যু

শার্শার জামতলায় বিশিষ্ট মিষ্টি ব্যবসায়ীর মৃত্যু

শার্শার জামতলায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শওকত আলী (৬০) নামে এক বিশিষ্ট মিষ্টি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে দুই স্ত্রী, পাঁচ সন্তানও অসংখ্য আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন। জানুয়ারী শনিবার সন্ধ্যায় শওকত আলী নিজ বাস ভবনের বাথরুমের সিড়ি থেকে পাঁ পিছলে পড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন।

জানা যায় শওকত আলী দীর্ঘদিন ডায়াবেটিকস সহ এজমা ও হার্টের সমস্যায় ভুগছিলেন। অসুস্থ শওকত সন্ধ্যা বেলা প্রকৃতির ডাকে সাড়া দিয়ে কারো সাহায্য ছাড়া নিজে নিজে বাথরুমে যায়, কিন্তু ফেরার সময় বাথরুমে সিড়িতে পাঁ পিছলে পড়ে যায়। শওকত আলীর স্ত্রী কদবানু দেখতে পেয়ে ধরাধরি করে সাতমাইল জোহরা ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান পরিক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন। মরহুমের জানাজা রবিবার সকল ১১ ঘটিকার সময় সামটা টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। মৃত শওকত আলী ৮নং বাগাআঁচড়া ইউনিয়নের সামটা পশ্চিম পাড়ার মৃত রায়হান আলীর বড়ছেল। কর্ম জীবনে শওকত আলী একজন সুনামধন্য মিষ্টি ব্যবসায়ী ছিলেন। ৩০ বছরের মিষ্টি ব্যবসা জীবনে তার সুনাম যশোরে বাইরেও বিদ্যমান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com