April 27, 2024, 9:36 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শাহআলীর সন্ত্রাসী মাহমুদুল গ্রেপ্তার, অস্ত্র মাদক জালটাকা জব্দ

শাহআলীর সন্ত্রাসী মাহমুদুল গ্রেপ্তার, অস্ত্র মাদক জালটাকা জব্দ

রাজধানীর শাহআলী এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ও মাদক চোরাকারবারি মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এ সময় তার কাছ থেকে বিদেশী পিস্তল, গুলি, হরিণের চামড়া, প্রাইভেটকার, ইয়াবা, জালটাকা এবং নগদ দুই লাখ ৮৫ হাজার ৫৩৫ টাকাসহ চাঁদাবাজির বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়। মঙ্গলবার র‌্যাব ৪ এর উপপরিচালক এসপি জয়ীতা শিল্পী এ তথ্য জানান। জয়ীতা শিল্পী জানান, মাহমুদুল হাসান নামে একজন সন্ত্রাসী শাহআলী থানার দিয়াবাড়ি ঘাট এলাকায় চাঁদাবাজি, মাদক চোরাকারবারিসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে- এমন খবরে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল সোমবার সাড়ে ১২টার দিকে সেখানে অভিযান চালায়। অভিযানে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি হরিণের চামড়া, একটি প্রাইভেটকার, ১০৫ পিস ইয়াবা, জালটাকা এবং দুই লাখ ৮৫ হাজার ৫৩৫ টাকা, চাঁদাবাজির বিভিন্ন নথিপত্রসহ মাহমুদুল হাসান নামের এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে শাহআলী থানায় মামলা করা হয়েছে।

গ্রেপ্তার মাহমুদুল হাসানের বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি শাহআলী থানার দিয়াবাড়ী ঘাট এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপসহ মাদক চোরাকারবারি করে আসছিলেন। সাধারণ মানুষের সম্পত্তি দখল, চাঁদাবাজি, চাঁদার জন্য হুমকি, মাদক ব্যবসা- এসব অপরাধের সঙ্গে তিনি জড়িত। দিয়াবাড়ী এলাকায় চলমান বাস-ট্রাক এবং যেকোনো পণ্য পরিবহনকারী পিকআপ ও অন্যান্য পরিবহন থেকে চাঁদাবাজি করে আসছিলেন। এছাড়াও ওই এলাকায় মাদক কেনাবেচা, মাদক সেবনের ঘাঁটি এবং সহযোগীদের আড্ডাখানা ছিল মাহমুদুল হাসানের কথিত অফিসে। মাহমুদুল হাসান ২০০৪ সালে কাফরুল থানা এলাকায় একে-৪৭ রাইফেলসহ পুলিশের হাতে ধরা পড়েছিলেন। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মাদক, অস্ত্র ও চাঁদাবাজির মামলা রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com