April 27, 2024, 11:35 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শিশুকে ফেলে পালালেন মা, ঠাঁই হলো বাবার কাছে

শিশুকে ফেলে পালালেন মা, ঠাঁই হলো বাবার কাছে

যশোরের বেনাপোলে পারিবারিক কলহের জেরে দেড় বছরের এক শিশুকে রাস্তায় ফেলে গেছে মা। তবে শিশুটিকে উদ্ধার করে পুলিশ বাবার কাছে হস্তান্তর করেছে। শনিবার (০৩ মার্চ) দুপুরে বেনাপোল পোর্ট থানার পুলিশ স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে শিশুটিকে তার বাবার হতে তুলে দেয়। এর আগে গত শুক্রবার শিশুটির মা মুন্নি বেগম তাকে বেনাপোল বাজারের একটি চায়ের দোকানে সামনে দাঁড় করিয়ে রেখে পালিয়ে যায়।

পুলিশ ও শিশুর প্রতিবেশীরা জানান, বাগেরহাটের পিন্টু শেখের মেয়ে মুন্নির সাথে বিয়ে হয় নড়াইলের কালু শেখের। তবে বর্তমানে তাদেও বসবাস বেনাপোলের সাদিপুর গ্রামে। পিন্টু শেখ পেশায় ফুটপথের শিংগাড়া বিক্রেতা। গত ৮ বছরের সংসারে জন্ম নেয় দুই ছেলে-মেয়ে। পরকিয়ার জেরে পারিবারিক দ্বন্ধে গত এক বছর ধরে স্বামীর সংসার থেকে বিচ্ছিন্ন মুন্নী। কখনও থাকেন ভারতে, কখনো বাংলাদেশে।

তারা আরও জানান, গতকাল শুক্রবার বিকালে বেনাপোল বাজারে তোফাজ্জেল হোসেন নামে এক চায়ের দোকানের সামনে মুন্নী তার দেড় বছরের শিশু আলিফ হাসানকে দাঁড় করিয়ে রেখে পালিয়ে যায়। পরে শিশুটি কান্না শুরু করলে দোকানদার তার মাকে খুঁজে না পেয়ে পুলিশকে অবহিত করে। পুলিশ শিশুটি উদ্ধার করে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে তার বাবা থানায় এসে শিশুটিকে নিয়ে যায়।

শিশুটির প্রতিবেশী রাজ মহন জানান, শিশুকে লালন-পালন করতে না পারলে পরিচিত কারোর মাধ্যমে বাবার কাছে দিয়ে দিতে পারতো। কিন্তু রাস্তায় ছেড়ে যাওয়া উচিৎ হয়নি। এতে বিপদ ঘটতে পারতো। একজন মায়ের কাছ থেকে এমন আচারণ অপ্রত্যাশিত।

শিশুর পিতা কালু মিয়া জানান, গতকাল বৃহস্পতিবার রাতে তার স্ত্রী তাকে ফোন করে বলে ছেলে আলিফকে বেনাপোল বাজারে এক চায়ের দোকানের পাশে রেখে দিয়েছে। পারলে খুঁজে নিতে। কিন্তু নির্দিষ্ট জায়গা না বলায় বাজারের এসে পাননি তিনি। শেষে পরিচিত জনদের মাধ্যমে ফেসবুকে ছবির কথা শুনে পুলিশের কাছে গিয়ে ছেলেকে ফিরিয়ে আনেন তিনি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মাসুম বিল্লাহ জানান, শিশুটির মা পরিকল্পিতভাবে তাকে ফেলে পালিয়ে যায়। শিশুটির বাবা থানায় এসে উপযুক্ত প্রমাণ দিয়ে নিয়ে গেছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com