April 27, 2024, 6:30 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শিশু সন্তানকে ফিরে পেতে সাতক্ষীরায় ভারতীয় নারী আসমা

শিশু সন্তানকে ফিরে পেতে সাতক্ষীরায় ভারতীয় নারী আসমা

প্রায় চার বছর বয়সী শিশু সন্তান আফরানকে ফিরে পেতে জনপ্রতিনিধি ও ক্ষমতাসীন দলের নেতাদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন ভারতীয় নারী আসমা খাতুন। তিনি ভারতের পশ্চিমবঙ্গের বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানাধীন বাঁকড়া গ্রামের আজমান গাজীর মেয়ে।

আসমা খাতুন জানান, ২০১৪ সালের শেষের দিকে তাদের গ্রামে অবস্থান করাকালিন পরিচয় হয় বসিরহাটের ইটিন্ডা গ্রামের সাঈদুর রহমানের ছেলে খলিলুর রহমানের। ২০১৫ সালের ২২ মার্চ ইসলামী শরিয়ত মতে তাদের বিয়ে হয়। এর আগে খলিলুর ইটিন্ডার ঠিকানায় পাসপোর্ট তৈরি করেন। করেছে বাংলাদেশে যাতায়াতও। বিয়ের কয়েক মাস পর তারা তামিলনাড়ুতে একটি পোশাক কারখানায় কাজ শুরু করেন। এরমধ্যে তাদের ঘরে আফরান নামে এক সন্তান আসে। ১৮ মাস বয়সী আফরানকে নিয়ে হঠাৎ খলিলুর নিখোঁজ হয়ে যায়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com