April 27, 2024, 8:34 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শুধু নিজেরা ব্যবসা করলে হবে না, সমাজের মানুষের কর্মসংস্থান সৃষ্টি করতে হবে: মোস্তফা কামাল

শুধু নিজেরা ব্যবসা করলে হবে না, সমাজের মানুষের কর্মসংস্থান সৃষ্টি করতে হবে: মোস্তফা কামাল

 সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, মানুষ মানুষের জন্য এবং মানুষের পাশে দাড়ানো মানুষের কর্তব্য। এজন্য শুধু নিজেরা ব্যবসা করলে হবে না। চেষ্টা করতে হবে সমাজের আরও ১০জনের কর্মসংস্থান সৃষ্টির। নিজেকে সবসময় সম্পদশালী ও সম্ভাবনাময় ভাবতে হবে। যদি স্বপ্ন থাকে তাহলে এগিয়ে যাওয়া সম্ভব।
রোববার বেলা ১১টায় বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ পরিচালিত উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে প্রশিক্ষিত উদ্যোক্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।এ সময় জেলা প্রশাসক উদ্যোক্তাদের প্রযুক্তি নির্ভর হওয়ার আহবান জানিয়ে প্রয়োজনীয় সকল সহযোগিতা করার আশ^াস দেন।সভায় আরও উপস্থিত ছিলেন, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক দেবাশীষ সরদার, নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন ও প্রকল্পের প্রশিক্ষণ সমন্বয়ক রাশিদুল ইসলাম। এতে ৩০জন প্রশিক্ষিত উদ্যোক্তা অংশ নেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com